Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিকতা করে গাড়ি পাচ্ছেন বরিস জনসন, প্রতি শনিবার লিখবেন কলাম

আন্তর্জাতিক ডেস্ক
১৭ জুন ২০২৩ ২০:০৩

ঢাকা: সংসদ সদস্যের পদ থেকে ইস্তফা দেওয়ার পর নতুন করে সাংবাদিকতায় ফিরেছেন যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন। দেশটির অন্যতম প্রভাবশালী পত্রিকা ডেইলি মেইল তাকে কলামিস্ট হিসেবে নিয়োগ দিয়েছে, সেই সঙ্গে পত্রিকা অফিস থেকে জনসনকে দেওয়া হচ্ছে গাড়িও। এখন থেকে প্রতি শনিবার পত্রিকাটিতে বরিসের কলাম থাকবে।

সাবেক প্রধানমন্ত্রীকে চাকরি দেওয়ার বিষয়টি নিশ্চিত করে ডেইলি মেইল বলে, আপনি বরিস জনসনের ভক্ত না-ই হতে পারেন, তবে ওয়েস্টমিনস্টারসহ (ব্রিটিশ পার্লামেন্ট) বিশ্বের মানুষের তার লেখা পড়ার প্রয়োজন রয়েছে।

বিজ্ঞাপন

রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, কলামে যুক্তরাজ্যের বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী ঋষি সুনাকের নানান পদক্ষেপ বিষয়ে নিজের দৃষ্টিভঙ্গি তুলে ধরতে পারেন বরিস।

গত ৯ জুন বিবৃতি দিয়ে পার্লামেন্ট থেকে পদত্যাগের ঘোষণা দেন জনসন। এর আগে পার্টিগেট কেলেঙ্কারির কারণে গত বছর প্রধানমন্ত্রিত্বও ছাড়তে হয়েছিল তাকে।

জনসনের ক্যারিয়ার শুরু হয়েছিল সাংবাদিকতা দিয়ে। টাইমসে কাজ করার সময় একজনের নামে মনগড়া বিবৃতি দেওয়ার কারণে পত্রিকাটি তাকে বহিষ্কার করেছিল। তিনি ডেইলি টেলিগ্রাফেও ব্রাসেলস সংবাদদাতা ছিলেন।

সারাবাংলা/একে

বরিস জনসন ব্রিটিশ প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর