Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আত্মহত্যার চেষ্টা করা পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ জুন ২০২৩ ২৩:৫৮

সিরাজগঞ্জ: স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় হাজিরা দিতে এসে আদালতের তিন তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করা আব্দুর রাজ্জাক রনি (২৬) নামের এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলার নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (১৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতের বিচারক (জেলা ও দায়রা জজ) বেগম সালমা খাতুন এই নির্দেশ দেন। সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতের পেশকার মো. রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

পেশকার মো. রাসেল বলেন, ‘আত্মহত্যার চেষ্টা করা আইনের চোখে অপরাধ। আব্দুর রাজ্জাক নামে ওই ব্যাক্তি আদালত থেকে বের হয়ে তিন তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ ঘটনায় আদালত সিরাজগঞ্জ সদর থানা পুলিশকে একটি মামলা করে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। নির্দেশ সংক্রান্ত কাগজপত্র সদর থানায় পাঠানো হচ্ছে।’

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, ‘আমি আদালত থেকে একটা মুঠোফোন কলে এমন নির্দেশনা পেয়েছি। কিন্তু এর কাগজ এখনো হাতে পাইনি। নির্দেশনার কাগজ হাতে পেলেই মামলা দায়ের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, রোববার (১৮ জুন) দুপুর আড়াইটার দিকে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় হাজিরা দিতে এসে আদালতের বারান্দার তিন তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন আব্দুর রাজ্জাক রনি।

আহত আব্দুর রাজ্জাক জেলার কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের মোখলেসুর রহমানের ছেলে। তিনি বর্তমানে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। তবে তিনি তেমন গুরুতর আহত হন, মোটামুটি সুস্থ আছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএ/পিটিএম

আত্মহত্যা আদালত পুলিশ সদস্য মামলার নির্দেশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর