Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটের উন্নয়নে আনোয়ারুজ্জামানকে বিজয়ী করুন: নানক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ জুন ২০২৩ ০০:১৬

সিলেট: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সিলেটের মাটি নৌকার ঘাঁটি। এই মহানগরীর উন্নয়নের জন্য আনোয়ারুজ্জামান চৌধুরীর মতো সৎ, যোগ্য ও কর্মঠ মানুষের প্রয়োজন। সিলেট নগরবাসীর উন্নয়নে, জলাবদ্ধতা ও মশাসহ নানা সমস্যা সমাধানে যত কোটি টাকার প্রয়োজন আনোয়ারুজ্জামান চৌধুরী সরকারের কাছ থেকে তা আদায় করতে সক্ষম। কারণ তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ স্নেহের পাত্র।

বিজ্ঞাপন

সোমবার (১৯ জুন) সন্ধ্যায় সিলেটের ঐতিহ্যবাহী রেজিস্ট্রারি মাঠে সিসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নৌকার সমর্থনে অনুষ্ঠিত শেষ নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নানক বলেন, ‘আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, হযরত শাহজালাল ও শাহপরাণের (র.) স্মৃতিধন্য এই আধ্যাত্মিক নগরীর মানুষের উন্নয়নের স্বার্থে শেখ হাসিানর সঙ্গে আছেন, আনোয়ারুজ্জামান চৌধুরীর সঙ্গে আছেন। সিলেট সিটি করপোরেশনের সর্বস্তরের জনসাধারণ ঝড়, বৃষ্টি বা যেকোনো প্রাকৃতিক দুর্যোগেও বুধবার ভোট কেন্দ্রে যাবেন এবং নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

নির্বাচনী জনসভায় নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘আমি আপনাদের সন্তান, এই মাটির সন্তান। মানুষের সেবার জন্যই রাজনীতিতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আপনাদের কাছে পাঠিয়েছেন। বঙ্গবন্ধুর নৌকা দিয়ে পাঠিয়েছেন। এক মাসে আমি আপনাদের যে সাড়া পেয়েছি, তা এক কথায় অভাবনীয়। আপনাদের ভালোবাসায় আমি ধন্য।’

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও জেলা আওয়ামী সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনি জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/পিটিএম

নানক সিলেট

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর