Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিসিক নির্বাচনের ফল প্রত্যাখ্যান জাপা প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুন ২০২৩ ২১:২৭

ফাইল ছবি

সিলেট: সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবুল। বুধবার (২১ জুন) সন্ধ্যায় নির্বাচন প্রত্যাখ্যানের বিষয়টি জানান তিনি।

জানা গেছে, নির্বাচনে বিভিন্ন কেন্দ্র থেকে নিজের এজেন্ট বের করে দেওয়া ও প্রশাসনের একতরফা পক্ষপাতের অভিযোগ তুলে নির্বাচন প্রত্যাখ্যান করেছেন নজরুল ইসলাম বাবুল। তার দাবি, সবই কমিশনের সাজানো নাটক।

বুধবার সন্ধ্যায় ফল ঘোষণার পরপরই জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেন।

নির্বাচনী ফল প্রত্যাখ্যানের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশির। তিনি বলেন, ‘নজরুল ইসলাম বাবুল অসুস্থ হয়ে পড়েছেন। না হলে এখন তিনি সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে প্রত্যাখ্যানের ঘোষণা দিতেন। তবে আমরা শিগগিরই এ বিষয়ে আইনি পদক্ষেপ নেবো। যেসব জায়গায় অভিযোগ দাখিল করতে হয় সেসব জায়গায় করবো।’

এর আগে, সকালে নিজের ভোট দেওয়া শেষে দেওয়া প্রতিক্রিয়ায় তিনি জানিয়েছিলেন, অধিকাংশ কেন্দ্র থেকে লাঙ্গল প্রতীকের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। তবে এমন অভিযোগ আনলেও নির্দিষ্ট করে বলতে পারেননি কোন কোন কেন্দ্র থেকে লাঙ্গল প্রতীকের এজেন্টদের বের করে দেওয়া হয়।

সারাবাংলা/এমও

জাপা প্রার্থী সিসিক নির্বাচন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর