Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে আসছে ইমো’র ‘ঈদ স্পেশাল গেম’

সিনিয়র করেসপন্ডেন্ট
২২ জুন ২০২৩ ০০:১৮

ঢাকা: আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে নতুন একটি ফান অ্যাকটিভিটি নিয়ে আসছে তাৎক্ষণিক যোগাযোগে জনপ্রিয় মেসেজিং অ্যাপ ইমো। নতুন এই গেমের নাম ‘ঈদ স্পেশাল গেম’। আগামী ২৬ জুন থেকে শুরু হয়ে দু’সপ্তাহ ধরে চলবে এই ইন-অ্যাপ গেমটি। বুধবার (২১ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঈদের মতো একটি বড় উৎসবকে কেন্দ্র করে মানুষে মানুষে যোগাযোগ আরও সমৃদ্ধ করতে এ ধরনের আয়োজন করেছে ইমো। ইমোর লক্ষ্য ব্যবহারকারী যেন সব প্রতিকূলতা কাটিয়ে উঠে প্রিয়জনের সঙ্গে নিশ্চিন্তে ঈদের আনন্দ উদযাপন করতে পারেন তা নিশ্চিত করা। গেম পেইজে অন্যান্য ব্যবহারকারীর সঙ্গে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণের মধ্য দিয়ে আকর্ষণীয় এই গেমে অংশ নেওয়া যাবে। যার মধ্যে রয়েছে- কল করা, স্টোরিতে অ্যাক্টিভিটি শেয়ার দেওয়া বা অন্য ব্যবহারকারীদের গ্রিটিং কার্ড পাঠানো ইত্যাদি।

গেমে অংশ নিতে ব্যবহারকারীদের নির্দিষ্ট কিছু কল ও মেসেজ করতে হবে। কল-মেসেজের পরিমাণ অনুসারে ব্যবহারকারীরা লাকি ড্র’তে অংশ নিতে পারবেন। এর মধ্যে ইউজার ইন্টারফেসে অন্য বন্ধুদের পয়েন্টসও দেখতে পারবেন ব্যবহারকারীরা। এরপরই ব্যবহারকারীরা পাবেন ঈদ উইশ কার্ড। নানারকম শুভেচ্ছাবার্তা ও ইমোতে শেয়ার করা স্মরণীয় ঘটনা থাকবে এসব উইশ কার্ড-এ। একইসঙ্গে ব্যবহারকারীদের জন্য থাকবে ‘মিস্টিরিয়াস’ ও ‘রেয়ার’ কার্ড। পরবর্তী সময়ে তারা এসব কার্ড ইমো বন্ধুদের পাঠানোর সুযোগ পাবেন; অথবা হলিডে অ্যাভাটার ফ্রেম, হলিডে মেডেল ও ডায়মন্ড বোনাসের মতো বিশেষ ফেস্টিভ্যাল ভার্চ্যুয়াল গিফটে রিডিম করে নিতে পারবেন। সুস্থ প্রতিযোগিতা নিশ্চিতে একটি র‍্যাংকিং চার্টের মধ্য দিয়ে ব্যবহারকারী ও তার বন্ধুরা কতটি কার্ড পেয়েছেন তা দেখা যাবে।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

ইমো গেইম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর