Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২২ জুন ২০২৩ ১৫:৪০

ঢাকা: রাজধানীর আফতাবনগরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুই শ্রমিক।

বৃহস্পতিবার (২২জুন) সকাল ১১টার দিকে আফতাবনগর জি ব্লকে ৪ নম্বর রোডে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে দুইজনকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া দুই শ্রমিক হলেন-কুড়িগ্রাম জেলার রউমারী উপজেলার কাজাইকাটা গ্রামের মংলা শেখের ছেলে রবিউল (৩০) ও একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সুমন (৩২)। আহতরা হলেন-সাইফ হাসান (২৪) ও কামাল হোসেন (২৩)। হতাহতরা সবাই আফতাবনগরের ওই ভবনেই থাকতেন।

আহতদের হাসপাতালে নিয়ে আসা সহকর্মী দেলোয়ার হোসেন জানান, আফতাবনগরে তারা চারজন সকাল থেকে ছয়তলা ভবনের চারতলার বাইরের দিকে মাচান বেঁধে প্লাস্টারের কাজ করছিলেন। হঠাৎ দড়ি ছিঁড়ে মাচান থেকে চারজন নিচে পড়ে গুরুতর আহত হন। তাদেরকে হাসপাতালে নিয়ে আসলে রবিউল (৩০) ও সুমনকে (৩০) চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত সাইফ হাসান(২৪) ও কামাল হোসেন (২৩) হাসপাতালে ভর্তি আছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আফতাবনগর থেকে চারজনকে আহত অবস্থায় সহকর্মীরা হাসপাতালে নিয়ে আসলে দুইজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত দুজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মরদেহ দুটির ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএসআর/ এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর