Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুরে সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে ২ শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ জুন ২০২৩ ১৫:১৪

রংপুর: রংপুরে নিমার্ণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে কাজ করা অবস্থায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ জুন) সকালে নগরীর হাজিরহাট থানা এলাকার বখতিয়ারপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্বজনরা জানান, হাজিরহাট থানা এলাকার বখতিয়ারপুরের বাসিন্দা এনামুল হকের নির্মাণাধীন বাড়ির ৩৩ ফুট গভীরতার সেপটিক ট্যাংকিতে কাজ করছিলেন হুমায়ূন ও লিটন নামে দুই নির্মাণ শ্রমিক। সকাল সাড়ে ১১টার দিকে সেপটিক ট্যাংকির ভেতরে নামেন তারা। এসময় ট্যাংকির নিচে পানিতে কাজ করা অবস্থায় লিটন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে টেনে তুলতে গিয়ে হুমায়ূনও মই থেকে পানিতে পড়ে যান। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাদের মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমেদ চৌধুরী বলেন, ‘সংবাদ পেয়েই ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দল সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে সেপটিক ট্যাংকে পর্যাপ্ত অক্সিজেন সরবরাহ না হওয়ায় তাদের মৃত্যু হয়েছে।’

নিহত লিটন বখতিয়ারপুরের সামসুল হকের ছেলে এবং হুমায়ূন সদর উপজেলার পানবাড়ি এলাকার মান্দার আলীর ছেলে।

হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব বসুনিয়া বলেন, ‘এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।’ তবে এ ঘটনায় নির্মাণাধীন বাড়ির মালিক এনামুল হককে পাওয়া যায়নি।

সারাবাংলা/এমও

২ শ্রমিক নিহত রংপুর সেপটিক ট্যাংক

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর