Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর শনির আখড়ায় কাঠমিস্ত্রীর অস্বাভাবিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ জুন ২০২৩ ২১:২৬

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী শনিরআখড়া এলাকায় ফার্নিচার কারখানায় রিপন (৪৫) নামে এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ জুন) সন্ধ্যা পৌনে ৭টার দিকে শনিরআখড়া রোজমেরী স্কুল সংলগ্ন ফার্নিচার কারখানা থেকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত রিপনের মামাতো ভাই আনোয়ার হোসেন জানান, রিপন কাঠমিস্ত্রীর কাজ করতেন। সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকায় কাজ করে দুপুরে কারখানায় আসেন। কারখানাটি টিনশেড দুইতলা। বিকেল ৪টার দিকে কারখানার মালিক কাজি শওকত ফোন দিয়ে জানায়, রিপনের অবস্থা খারাপ তাড়াতাড়ি আসতে। দ্রুত সেখানে গিয়ে রিপনকে অচেতন অবস্থায় পাই। পরে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আনোয়ার আরও জানান, রিপনের কপালের বাম পাশে ও বাম কাঁধের নিচে কাটা দাগ রয়েছে। কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে আমাদের জানা নেই। তবে রিপনের হাত পা অনেক শক্ত ছিল। হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই মৃত্যু হয়েছে তার।

মৃত রিপনের বাড়ি পটুয়াখালী জেলার কলাপাড়া থানার কুয়াকাটা গ্রামে। বাবার নাম রাশেদ উদ্দিন। বর্তমানে শনিড়আখড়া জিয়া সরণী রোডে একটি বাসায় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

অস্বাভাবিক মৃত্যৃ কাঠমিস্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর