Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাটে স্বামীর কোদালের আঘাতে স্ত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ জুন ২০২৩ ১৭:০৭

জয়পুরহাট: জয়পুরহাটের কালাইয়ে দাম্পত্য কলহের জের ধরে আয়েশা খাতুন (৬০) নামে স্ত্রীকে হত্যা করেছে স্বামী মোসলেম উদ্দিন।

শনিবার (২৪ জুন) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার কাদিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আয়েশা কালাই উপজেলার মোসলেম উদ্দিনের স্ত্রী এবং একই গ্রামের মৃত জুয়েল প্রামানিকের মেয়ে।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সকালে মোসলেম উদ্দিন কাদিরপুর গ্রামে মাঠের মধ্যে বর্ষা মৌসুমে মাছ ধরতে ডোবা তৈরির কাজ করছিলেন। পরে তার স্ত্রীকে মাঠের মধ্যে ডেকে নেন। এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাধেঁ। এক পর্যায়ে স্বামী মোসলেম উদ্দিনের হাতে থাকা কোদাল দিয়ে তার স্ত্রী আয়েশা খাতুনের মাথায় সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহতের ভাই আব্দুস সামাদ বলেন, ‘দীর্ঘদিন ধরে তাদের পরিবারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। কোথা থেকে কি হয়ে গেল। আমাদের বোনকে এ ভাবে হারাতে হবে ভাবতেও পারছি না।’

নিহতের ছেলে রাশেদুল ইসলাম বলেন, ‘আমার বাবা একজন বদমেজাজি স্বভাবের লোক। কথায় কথায় বাবা আমার মাকে মারধর করে। আমি নিজেই বাদী হয়ে বাবার বিরুদ্ধে হত্যা মামলা করব। আমি আমার মায়ের হত্যার বিচার চাই।’

কালাই থানার ওসি ওয়াসিম আল বারী জানান, মাঠের মধ্যে স্বামী-স্ত্রী ঝগড়ার একপর্যায়ে স্বামীর কোদালের আঘাতে স্ত্রী ঘটনাস্থলেই মারা যান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনার পর থেকে স্বামী মোসলেম পলাতক আছেন। মামলার প্রস্ততি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

স্বামীর হাতে স্ত্রী নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর