Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোরবানির বাজারে জাল নোট ছড়াতে এসে যুবক ধরা

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ জুন ২০২৩ ২৩:৩১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে অভিযান চালিয়ে পৌনে দুই লাখ টাকার জাল নোটসহ এক যুবককে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। কোরবানির পশুর হাটকে টার্গেট করে নারায়ণগঞ্জ থেকে জাল নোটগুলো সংগ্রহ করে চট্টগ্রামে আনা হয়েছিল বলে জানিয়েছে ডিবি।

শনিবার (২৪ জুন) বিকেলে নগরীর ডবলমুরিং থানার ডিটি রোডের পাহাড়তলী চাল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইমাম হোসেন (৩২) ঝালকাঠি জেলার নলছিটি গ্রামের নুরুজ্জামান হাওলাদারের ছেলে।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার (বন্দর ও পশ্চিম) কাজী তারেক আজিজ সারাবাংলাকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে যুবককে আমরা গ্রেফতার করেছি। তার কাছ থেকে এক লাখ ৮১ হাজার টাকার সমপরিমাণ প্রতিটি এক হাজার টাকার জালনোট জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নারায়ণগঞ্জের এক ব্যক্তির কাছ থেকে জাল নোটগুলো সংগ্রহের কথা জানিয়েছে। কোরবানির পশুর বাজারে প্রতিবছর যেভাবে জাল নোট ছড়ানোর চেষ্টায় থাকে বিভিন্ন চক্র, সে একই পরিকল্পনা নিয়ে নোটগুলো এনেছে বলে জানিয়েছে।’

টাকাগুলো কার কাছ থেকে সংগ্রহ করেছে এবং তার সাথে আর কেউ জড়িত আছে কি না সেটা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান গোয়েন্দা কর্মকর্তা তারেক আজিজ।

সারাবাংলা/আইসি/পিটিএম

জাল নোট ধরা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর