Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদের কেনাকাটা করা হলো না বাবা-ছেলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ জুন ২০২৩ ১৮:৫৯

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ঈদের কেনাকাটা করতে যাওয়ার সময় ট্রলির ধাক্কায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রলি ও ট্রলির চালককে আটক করেছে পুলিশ। স্থানীয়রা জানান, ঈদের কেনাকাটা করতে বাইসাইকেলে করে তারা উপজেলা শহরে যাচ্ছিলেন।

রোববার (২৫ জুন) সকাল ১০টার দিকে ফুলবাড়ী উপজেলার চাঁদের হাট এলকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একরামুল হক ও তার ছেলে মাসুদ রানা (১১)। তাদের বাড়ি ফুলবাড়ীর কাশিপুর ইউনিয়নের সীমান্তবর্তী ধর্মপুর গ্রামে।

স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে বাবা একরামুল হক ও ছেলে মাসুদ রানা বাইসাইকেলে করে বাড়ি থেকে ফুলবাড়ী উপজেলা শহরে যাচ্ছিলেন। তারা ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কের চাঁদের হাট এলাকায় পৌছালে একটি ইট বোঝাই ট্রলি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ছেলে মাসুদ রানার মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় বাবা একরামুল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে তিনিও মারা যান।

নিহত একরামুলের ভাই এরশাদুল হক জানান, ছেলের জন্য ঘড়িসহ আসন্ন ঈদের কেনাকাটা করতে আমার ভাই তার ছেলে মাসুদকে নিয়ে বাইসাইকেল যোগে ফুলবাড়ী বাজারে যাচ্ছিলেন। বাজারে পৌছানোর আগেই ট্রলি ধাক্কায় আমার ভাতিজা নিহত হয়। পরে আহত অবস্থায় আমার ভাইকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেলে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান বাবা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ট্রলি ও ট্রলির চালককে আটক করা হয়েছে। নিহতের বড় ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/ইআ

টপ নিউজ বাবা-ছেলে নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর