Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চসিককে ১০০ রিকশাভ্যান দিল জিপিএইচ

সারাবাংলা ডেস্ক
২৫ জুন ২০২৩ ১৯:১০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম সিটি করপোরেশনকে ১০০টি রিকশাভ্যান দিয়েছে জিপিএইচ ইস্পাত লিমিটেড। ঈদুল আজহার বর্জ্য ব্যবস্থাপনাকে আরও গতিশীল করতে জিপিএইচ এ সহযোগিতা দিয়েছে বলে চসিক জানিয়েছে।

রোববার (২৫ জুন) দুপুরে নগরীর টাইগারপাসে চসিকের অস্থায়ী কার্যালয়ে মেয়র রেজাউল করিম চৌধুরীর কাছে রিকশাভ্যানগুলো হস্তান্তর করা হয়। জিপিএইচ ইস্পাতের লজিস্টিক্স ও নিরাপত্তা উপদেষ্টা অবসরপ্রাপ্ত কর্নেল মোহম্মদ শওকত ওসমান সেগুলো মেয়রকে দেন।

বিজ্ঞাপন

এসময় মেয়র বলেন, ‘চট্টগ্রামকে এগিয়ে নিতে সরকারি-বেসরকারি সবগুলো প্রতিষ্ঠানকে একযোগে কাজ করতে হবে। এবারে কোরবানির বর্জ্য বিকেল পাঁচটার মধ্যে অপসারণের জন্য ৩৭০টি গাড়ি নিয়ে কাজ করবো আমরা। এজন্য নগরীকে ছয়টি জোনে ভাগ করা হয়েছে। কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ থেকে জিপিএইচ ইস্পাতের দেয়া এ উপহার আমাদের পরিচ্ছন্ন বিভাগকে আরো গতিশীল করবে।’

এসময় আরও বক্তব্য রাখেন, জিপিএইচ ইস্পাতের গণমাধ্যম পরামর্শক অভীক ওসমান, চসিকের প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, কাউন্সিলর নিছার ‍উদ্দিন, নুরুল হক, গাজী মো. শফিউল আজম, সচিব খালেদ মাহমুদ, মেয়রের একান্ত সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা আবুল হাশেম ও উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল ইসলাম।

সারাবাংলা/আরডি/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর