Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুর্মিটোলায় প্রাইভেটকারের ধাক্কায় কলেজ শিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ জুন ২০২৩ ১০:১০

ঢাকা: রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জান্নাত (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী মারা গেছেন। এতে আহত হয়েছে আরও দু’জন।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক শুক্রবার (৩০ জুন) ভোরে জান্নাতকে মৃত ঘোষণা করেন।

মৃত জান্নাত বরগুনা জেলার বেতাগী উপজেলার মো. বাহাউদ্দিনের মেয়ে। বর্তমানে পরিবারের সঙ্গে তিনি কুড়িল বিশ্বরোড এলাকায় থাকতেন।

নিহত জান্নাতের বাবা বাহাউদ্দিন জানান, জান্নাত কুর্মিটোলা হাই স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। গতরাতে জান্নাতের চাচাতো ভাই শামীম মাটিকাটা এলাকা থেকে কুড়িল বিশ্বরোডে তাদের বাসায় বেড়াতে আসে। রাতে শামীম তার নিজের ভাগনি সাদিয়া (৮) ও চাচাতো বোন জান্নাতকে সঙ্গে নিয়ে মাটিকাটায় নিজের বাসায় যাচ্ছিলেন। তাদের সঙ্গে আরেকটি মোটরসাইকেলে ছিলেন সাদিয়ার মা-বাবা ও দুই ভাই। কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে পৌঁছালে শামীমের মোটরসাইকেলকে পেছন থেকে একটি প্রাইভেটকার এসে সজোরে ধাক্কা দেয়। এতে ৩ জনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

দ্রুত তাদের প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে দ্রুত ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেওয়া হলে চিকিৎসক ভোরে জান্নাতকে মৃত ঘোষণা করেন।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম জানান, রাতে কুর্মিটোলা হাসপাতালের সামনে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী মারা গেছেন। আরো দু’জন আহত হয়েছেন। ঘটনার পরপরই প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে এবং এর চালককে আটক করা হয়েছে।

আহত দুই জনের অবস্থাও গুরুতর। তাদের ঢাকা মেডিকেলে ভর্তি রাখা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সারাবাংলা/এসএসআর/এমও

কলেজ শিক্ষার্থী নিহত টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর