Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোটালীপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট
১ জুলাই ২০২৩ ১১:৪০

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দুই দিনের সফরে নিজের নির্বাচনি এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া-টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য। টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে এই আসন গঠিত।

শনিবার (১ জুলাই) সকাল ৮টায় সরকারি বাসভবন গণভবন থেকে সড়কপথে প্রধানমন্ত্রী রওনা হয়ে সকাল সাড়ে এগারোটায় কোটালিপাড়ায় পৌঁছেছেন। এরপর কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত ভবন উদ্বোধন করেন। এসময় ভবন প্রাঙ্গণে তিনটি চারা রোপণ করেন। এর মধ্যে একটি ফলদ, একটি বনজ ও একটি ঔষধি গাছের চারা।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর প্রেস উইংস থেকে পাঠানোর সফরসূচিতে জানা যায়, সকাল ১১টায় কোটালীপাড়া পৌঁছে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী উপজেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

দুপুর দুইটার দিকে তিনি কোটালীপাড়া থেকে পিতৃভূমি টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। সেখানে পৌঁছে ২টা ৪৫ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। পরে তিনি পবিত্র ফাতিহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫-এর ১৫ আগস্টের শহিদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেবেন। শনিবার রাতে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে অবস্থান করবেন।

সফরের দ্বিতীয় দিন রোববার (২ জুলাই) সকাল ৯টায় তিনি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। পরে বিকাল ৩টায় তিনি সড়ক পথেই ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

বিজ্ঞাপন

পদ্মা সেতু চালু হওয়ার পর থেকে সড়ক পথেই টুঙ্গিপাড়া যাওয়া আসা করছেন প্রধানমন্ত্রী।

সারাবাংলা/এনআর/আইই

টপ নিউজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর