Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ হাসিনার অবদানের কথা সবাইকে বলতে হবে: সেলিম মাহমুদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জুলাই ২০২৩ ১২:৪৯

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সকল উন্নয়ন ও অবদানের তথ্যগুলো দেশের প্রতিটি নির্বাচনী এলাকার মানুষকে‌ জানাতে হবে। পাশাপাশি স্ব স্ব এলাকায় শেখ হাসিনা সরকারের কী কী উন্নয়ন হয়েছে, সেই তথ্যগুলো সংশ্লিষ্ট এলাকার ভোটারদের জানাতে হবে।

বাংলাদেশের মানুষ অকৃতজ্ঞ নয় উল্লেখ করে তিনি বলেন, দেশের ব্যাপক উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অসীম অবদানের ঋণ ভোটের মাধ্যমে তাকে পরিশোধ করবে দেশের মানুষ। আগামী নির্বাচনে এ দেশের মানুষ নিরঙ্কুশ ভাবে শেখ হাসিনাকে নির্বাচিত করবে ইনশাল্লাহ।

শনিবার (১ জুলাই) চাঁদপুরের কচুয়ার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের‌‌ নেতাদের ও নানা শ্রেণী পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় ও মত বিনিময়ের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ড. সেলিম মাহমুদ বলেন, ‘আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদেরকে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে। প্রতিটি ভোটারের কাছে যেতে হবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অবদানের কথা বার বার বলতে হবে। নির্বাচনের রাজনীতিতে বড় বড় জনসভা কিংবা মিছিলের চেয়ে ঘরে ঘরে ও জনে জনে প্রচার-প্রচারণা বেশি জরুরি। আওয়ামী লীগের নেতাকর্মীরা আন্তরিকভাবে প্রচার-প্রচারণা চালালে কোনো নির্বাচনেই আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না।’

সারাবাংলা/এনআর/ইআ

ড. সেলিম মাহমুদ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর