Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রেজা কিবরিয়া উদ্ভট লোক: নুর

স্পেশাল করেসপন্ডেন্ট
২ জুলাই ২০২৩ ১৮:৫১

ঢাকা: গণ অধিকার অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুরু বলেছেন, সরকারের সঙ্গে আঁতাত করে ড. রেজা কিবরিয়া ইনসাফ কায়েমের মিটিংয়ে গিয়েছিলেন। আমরা নিষেধ করেছি, আপনি ওদের বৈঠকে বা মিটিংয়ে যাবেন না। তিনি আামদের কথা রাখেননি। ড. রেজা কিবরিয়া একজন উদ্ভট চরিত্রের লোক।

রোববার (২ জুলাই) রাজধানীর পল্টনে গণ অধিকার পরিষদের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন। এ সময় দলের নেতা মুহাম্মদ রাশেদ খান ও শাকিলুজ্জামান উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

ইসরাইলের গোয়েন্দা সংস্থার সঙ্গে বৈঠক প্রসঙ্গে নুর বলেন, ‘মোসাদের সঙ্গে আমার কোনো বৈঠক হয়নি, আর্থিক লেনদেন হয়নি। আমাদের বিরুদ্ধে এ সব অপপ্রচার করা হচ্ছে। রেজা কিবরিয়া যা বলেছেন তা অসত্য এবং অপপ্রচার।’

দল পরিচালনায় আর্থিক জোগান বিষয়ে তিনি বলেন, ‘আওয়ামী লীগ ও বিএনপির মতো বড় বড় রাজনৈতিক দলগুলো ডোনারদের সহায়তায় পরিচালিত হচ্ছে। আমাদের তো ব্যবসায়ীরা টাকা দেবে না, আমাদের দল পরিচালিত হচ্ছে বখশিসের টাকায়। কেউ যদি আমাদের বখশিস দিতে চায়, অবশ্যই আমরা তা নেব।’

নুর জানান, গণঅধিকার পরিষদের নেতৃত্ব ঠিক করতে আগামী ১০ জুলাই ঢাকায় একটি কাউন্সিল করে নতুন কেন্দ্রীয় নেতৃত্ব ঠিক করা হবে।

সারাবাংলা/এএইচএইচ/একে

গণ অধিকার পরিষদ টপ নিউজ মোসাদ রেজা কিবরিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর