Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রীবাহী বাসের ধাক্কায় মাইক্রোবাস চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ জুলাই ২০২৩ ১৯:৩৭

নরসিংদী: ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীতে যাত্রীবাহী বাসের মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। সোমবার (১০ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বাগহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত আবদুল আলিম (৪৫) হবিগঞ্জ সদর এলাকার বাসিন্দা।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সোমবার ভোরে হবিগঞ্জের বাসিন্দা ইমরান দুবাই থেকে দেশে আসেন। তাকে নিয়ে আসার জন্য মাইক্রোবাসে করে পরিবারের সদস্যরা ঢাকার হযরত শাহজালাল আন্তজার্তিক বিমান বন্দরে যায়। পরে তাকে নিয়ে হবিগঞ্জে ফেরার পথে মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বাগহাটা এলাকায় পৌঁছলে মনোহরদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী রয়েল পরিবহনের যাত্রীবাহী একটি বাস সেটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি একেবারে দুমড়ে-মুচড়ে যায়।

পরে নরসিংদী পুলিশ কন্ট্রোল রুমের মাধ্যমে দুর্ঘটনার সংবাদ পেয়ে নরসিংদী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. রায়হানের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। এ সময় মাইক্রোবাসের ভেতরে আটকা থাকা চালক আবদুল আলিমকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হলে তা নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আবু খায়ের বলেন, ‘মাইক্রোবাসটিতে চালকসহ চার জন যাত্রী ছিলেন। চালক মারা গেলেও বাকিরা তেমন আঘাত পায়নি। আমরা মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছি। আর ঘাতক বাসচালক পালিয়ে গেলে ও বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/পিটিএম

মাইক্রোবাস


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর