Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নুরকে ৭ দিনের মধ্যে গ্রেফতার না করলে কঠোর আন্দোলন

সিনিয়র করেসপন্ডেন্ট
১২ জুলাই ২০২৩ ২০:০২

ঢাকা: গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরকারকে সাত দিনের আল্টিমেটাম দিয়েছে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

বুধবার (১২ জুলাই) জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ হুঁশিয়ারি দেন মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সভাপতি অহিদুল ইসলাম তুষার। সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘নুরুল হক নুরের মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠকের ছবি, তার স্বীকারোক্তিমূলক কথোপকথন, তার দলের অন্যান্য সদস্যদের স্বীকারোক্তি, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন গণমাধ্যম ব্যাপকভাবে প্রচারিত হয়েছে। গণঅধিকার পরিষদের সাবেক আহ্বায়ক রেজা কিবরিয়ার সাম্প্রতিক বক্তব্যে ইসরায়েলের মোসাদের সঙ্গে যোগাযোগ ও আর্থিক লেনদেনের বিষয়টি প্রমাণিত হয়েছে। এছাড়াও কিছুদিন পূর্বে বিভিন্ন গণমাধ্যমে স্পষ্টভাবে দেখানো হয়েছে যে, পার্বত্য চট্টগ্রামের জঙ্গিগোষ্ঠী কুকি-চিনের সঙ্গে যোগাযোগ রয়েছে এবং সে একলাখ কার্তুজের গুলি পাঠিয়েছে, যা রাষ্ট্রদ্রোহিতার শামিল।’

সংবাদে সম্মেলনে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ তাঁতী লীগের সাধারণ সম্পাদক মোজাহরুল ইসলাম সোহেল, ৫০ নম্বর ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি মাহাবুব আলম বাদশা, মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি নাসির আল-আমিন পলাশ, সহ-সভাপতি মাইদুল ইসলাম পলক, যুগ্ন-সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রনিসহ দেশপ্রেমীক মুক্তিযোদ্ধার সন্তানরাসহ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নেতারা।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

গণঅধিকার গ্রেফতার নুর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর