Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ক্রেন ছিঁড়ে লোহা মাথায় পড়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২৩ ১৮:৩৯

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী কোনাপাড়া এলাকায় একটি লোহার কারখানায় ক্রেন ছিঁড়ে লোহা মাথায় পড়ে আব্দুল খালেক (৩০) নামে এক শ্রমিক মারা গেছেন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুর ২টার দিকে কোনাপাড়া গোল্ডেন ব্রিজ এলাকায় একটি লোহা কারখানায় ঘটনাটি ঘটে। সহকর্মীরা আহত অবস্থায় আব্দুল খালেককে হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৫টার দিকে তার মৃত্যু হয়।

মৃতের সহকর্মী ইয়াছিন আরাফাত জানান, কোনাপাড়া গোল্ডেন ব্রিজ এলাকায় একটি লোহার কারাখানায় কাজ করেন তারা। সেখানে নাট-বল্টু’সহ বিভিন্ন সরঞ্জামাদি তৈরি হয়। ঘটনার সময় খালেক ফ্লাটবারসহ বিভিন্ন সরঞ্জামাদি ক্রেনের মাধ্যমে গাড়িতে উঠাচ্ছিল। এসময় ক্রেন ছিঁড়ে মালামাল খালেকের উপর পরে। এতে গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৫টার দিকে মারা যান খালেক।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত খালেক বর্তমানে কোনাপাড়া এলাকাতে থাকলেও তার বিস্তারিত ঠিকানা জানা যায়নি। বিষয়টি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

শ্রমিকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর