Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওষুধের ফ্রিজে মাছ-মাংস, ক্লিনিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২৩ ১০:১৫

যশোর: যশোরের মনিরামপুরে দুটি ক্লিনিকে যৌথ অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত ও র‌্যাব-৬। বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে মনিরামপুর বাজারের মনোয়ারা ক্লিনিক ও মনিরামপুর নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৌম্য চৌধুরী।

তিনি জানান, জাল কাগজপত্র, ভুয়া লাইসেন্স, অস্বাস্থ্যকর পরিবেশ, প্রয়োজনীয় জনবল ও চিকিৎসক না থাকাসহ চিকিৎসাসেবার নামে প্রতারণা করার দায়ে মনোয়ারা ক্লিনিকের মালিক আব্দুল হাইকে ৩৫ হাজার টাকা জরিমানা এবং মনিরামপুর নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক অলিয়ার রহমানকে এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা ও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, অভিযানে দুটি ক্লিনিকের বিভিন্ন ত্রুটিপূর্ণ যন্ত্রপাতি এবং ওষুধ রাখার ফ্রিজে মাছ, মাংস, ডিমসহ রান্না করা খাবার পাওয়া যায়। এ সময় মনিরামপুর নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ফার্মেসি থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করা হয়।

অভিযানে র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার মেজর মো. সাকিব বলেন, স্বাস্থ্য খাতে প্রতারণা ও অপচিকিৎসা বন্ধের অংশ হিসেবে মনিরামপুরে দুটি প্রাইভেট ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়েছে।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর