Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চোখে মরিচের গুঁড়ো ছিটিয়ে খুনের চেষ্টা, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২৩ ১৭:২২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলীতে চোখে মরিচ ছিটিয়ে গলাকেটে এক যুবককে খুনের চেষ্টার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে উপজেলার বড়উঠান ইউনিয়নের কোরিয়ান ইপিজেডসংলগ্ন জামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত দয়াল শীল (২৬) উপজেলার বড়উঠান ইউনিয়নের এক নম্বর শীলপাড়া ওয়ার্ডের বাসিন্দা।

গ্রেফতার দু’জন হলো- তুষার দাশ (২৪) ও রানা দাশ (২০)।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ সারাবাংলাকে জানান, দয়াল শীলের নিজ এলাকায় সেলুনের ব্যবসা ছিল। ২০২১ সালে ওমান যাবার জন্য দুলাল ৩০ হাজার টাকায় তুষারের কাছে সেলুন বিক্রি করেন। এছাড়া রানা’র কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেন। ওমানে গিয়ে অসুস্থ হয়ে পড়ায় তিনমাস পর দেশে ফিরে আসেন দয়াল। দেশে ফিরে দয়াল তুষারকে সেলুন ফিরিয়ে দেওয়ার জন্য চাপ দিতে থাকে। কিন্তু তুষার সেলুন বিক্রি করবে না জানালে তাদের মধ্যে বিরোধ শুরু হয়। পরে তুষারের সেলুনের পাশে নিজেই আরেকটি সেলুন খোলেন।

ওসি দুলাল মাহমুদ বলেন, ‘তুষারের নামে বিভিন্নজনের কাছে অভিযোগ করেন দয়াল। এতে তুষার ক্ষিপ্ত হয়ে রানাকে নিয়ে দয়ালকে খুন করার পরিকল্পনা করে। ঈদুল আজহার আগে তুষার একটি ধান কাটার কাঁচিও কিনে রাখে। গত (বৃহস্পতিবার) রাতে সেলুন বিক্রি করে দেওয়ার কথা বলে তুষার দুলালকে নির্জন স্থানে ডেকে নেয়। এরপর তার চোখে মরিচের গুঁড়ো ছিটিয়ে কাঁচি দিয়ে গলাকেটে হত্যার চেষ্টা করে। এতে তার শ্বাসনালী কেটে যায়।’

‘খবর পেয়ে স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অভিযোগ পাবার পর পুলিশ অভিযান চালিয়ে তুষার ও রানাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার চেষ্টার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আহত দয়াল হাসপাতালে চিকিৎসাধীন আছেন’, বলেন ওসি দুলাল মাহমুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এমও

খুনের চেষ্টা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর