Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামপুরা গ্রিড উপকেন্দ্রের ট্রান্সফরমার স্থাপনের কাজ স্থগিত

স্পেশাল করেসপন্ডেন্ট
১৫ জুলাই ২০২৩ ১৪:৩৮

ঢাকা: রামপুরা গ্রিড উপকেন্দ্রের সক্ষমতা বৃদ্ধির উদ্যোগ নিয়েছে বিদ্যুৎ বিভাগ। এ জন্য একটি নতুন ট্রান্সফরমার স্থাপনের কাজ করা হবে বলে জানান হয়েছিল বিদ্যুৎ বিভাগ থেকে। রোববার (১৬ জুলাই) থেকে আগামী শনিবার (২২ জুলাই) এক সপ্তাহ পর্যন্ত কাজ চলার কথা ছিল। বিষয়টি জানিয়ে শনিবার (১৫ জুলাই) সকালে হয় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠায়। বিজ্ঞপ্তিতে বিদ্যুৎ সরবরাহ সাময়িক ব্যহত হবে জানিয়ে দুঃখ প্রকাশও করা হয়।

ওই সংবাদ বিজ্ঞপ্তি পাঠানোর কয়েক ঘণ্টা পর আরেকটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয় গণমাধ্যমে। শনিবার দুপুর পৌনে ২টা নাগাদ পাঠানো বিজ্ঞপ্তিতে বিদ্যুৎ বিভাগ জানায়, কাজ অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে।

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার মীর মোহাম্মদ আসলাম উদ্দিনের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, ট্রান্সফরমার স্থাপনের কাজ অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। এর আগে জারি করা শিডিউল অনুযায়ী কাজ শুরু করা সম্ভব হচ্ছে না। কাজের নতুন সময়সূচি পরবর্তীতে জানান হবে।

উল্লেখ্য, ওই মেরামত কাজের জন্য আগামী সাতদিন ঢাকার দুই বিতরণ কোম্পানির অধীন কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ ব্যাহত হত। তবে কাজ আপাতত না হওয়ায় বিদ্যুৎ বিভ্রাটের কোনো আশঙ্কাও নেই।

সারাবাংলা/জেআর/আইই

রামপুরা গ্রিড উপকেন্দ্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর