Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বংশালে পুকুরে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ জুলাই ২০২৩ ২১:০৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বংশালে বন্ধুদের সঙ্গে পুকুরে গোসল করতে নেমে ঈশান নন্দি (১২) নামে এক স্কুলছাত্র মারা গেছে। সে পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

শনিবার (১৫ জুলাই) দুপুর দেড়টার দিকে বংশাল পুকুরে গোসল করতে নেমে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও বন্ধুরা ওই শিক্ষার্থীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

হাসপাতালে ঈশানের চাচা পিজুস কর্মকার জানান, দুপুরে বন্ধুদের সঙ্গে খেলতে বের হয় ঈশান। বংশালের একটি মাঠে খেলাধুলার পর বন্ধুদের সঙ্গে বংশাল পুকুরে গোসল করতে নামে। কিন্তু সাঁতার না জানার কারণে পানিতে নামার পর পরই সে তলিয়ে যায় ঈশান। দেখতে পেয়ে তার বন্ধুরা এবং আশেপাশের লোকজন পানি থেকে তাকে তুলে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশানের চাচাতো ভাই হৃদয় নন্দি জানান, ঈশান পরিবারের সঙ্গে কোতোয়ালি শাখারিবাজার এলাকায় থাকতো। দুই ভাইয়ের মধ্যে ছোট ছিল ঈশান। ঈশানের বাবা সত্যজিৎ নন্দির এলাকায় মুদির ব্যবসা আছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বংশাল পুকুরের পানিতে ডুবে যায় ওই শিক্ষার্থী। পরে সেখান থেকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ মর্গে রাখা হয়েছে। বংশাল থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

পুকুর বংশাল মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর