Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লাশ গোসল করানোর সময় গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ৪

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ জুলাই ২০২৩ ০০:২৮

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জে এক মুক্তিযোদ্ধার মৃতদেহ গোসল করানোর সময় গ্যাস লিকেজ থেকে আগুনে শিক্ষার্থীসহ চার জন দগ্ধ হয়েছে। তাদের চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

শনিবার (১৫জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রূপগঞ্জের তারাব বিশ্বরোড এলাকায় এই ঘটনা ঘটে। আগুনে দগ্ধরা হলেন- ইন্টারমিডিয়েট পরীক্ষার্থী মিরাজ হোসেন (১৯), মাদরাসাছাত্র সেমিন হোসেন(২২), ইলেক্ট্রশিয়ান মো. জুম্মন (৩০) ও কাপড় ব্যবাসায়ী কবির হোসেন (৪০)।

বিজ্ঞাপন

সেমিনের বড় ভাই মো. মাসুম হোসেন জানান, তাদের সবার বাসা তারাব বিশ্বরোড এলাকায়। আজ তারাব বিশ্বরোডের বাসিন্দা মুক্তিযোদ্ধা ইয়াজউদ্দিন মারা যায়। সেই মৃতদেহ গোসল করাতে যায় চার জন। লাশের উপরে মশারি টাঙিয়ে ম্যাচ দিয়ে আগরবাতি ধরানোর সময় হঠাৎ ফুলকি দিয়ে আগুন বের হয়। যে আগুনে ওই চার জন চার জন দগ্ধ হয়।

তিনি আর জানান, যেখানে লাশের গোসল করাচ্ছিল, সেখান দিয়ে গ্যাসের লাইন গেছে। ধারণা করা হচ্ছে, ওই লাইন লিকেজ থেকে আগুন ফুলকি দিয়ে ওঠে।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, রূপগঞ্জ থেকে চার জন দগ্ধ রোগী এসেছেন। এদের মধ্যে মিরাজের ৪ শতাংশ, সেমিনের ৫ শতাংশ, কবিরের ৫ শতাংশ ও জুম্মনের ২০ শতাংশ দগ্ধ হয়েছে। জুম্মনকে ভর্তি রাখা হয়েছে। বাকি তিন জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

আগুন গ্যাস লিকেজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর