Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়িতে বাসের ধাক্কায় নারী আইনজীবী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ জুলাই ২০২৩ ১৫:২৯

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়িতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পারভীন সুলতানা বেলি (৫৮) নামে এক নারী মারা গেছেন। তিনি সুপ্রিম কোর্টের আইনজীবী ছিলেন। এই ঘটনায় আহত হয়েছেন তার ভাতিজা আইনজীবীর সহকারী সাখাওয়াত হোসেন হিমেল (৪১)।

রোববার (১৬ জুলাই) বেলা ১২টার দিকে কুতবখালি পকেটগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বেলা পৌনে ১টার দিকে পারভীন সুলতানাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে আহত হিমেল জানান, তারা সূত্রাপুরের মোহনিমোহন দাস লেনে নিজেদের বাড়িতে থাকেন। জমি সংক্রান্ত একটি মামলার জন্য সকালে ফুপুকে নিয়ে মোটরসাইকেলযোগে নারায়ণগঞ্জ জজ কোর্টে যান। কাজ শেষ করে বাসায় ফিরছিলেন। যাত্রাবাড়ী কুতুবখালী পকেটগেট এলাকায় এলে পিছন থেকে একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দু’জনই গুরুতর আহত হন। পথচারীদের মাধ্যমে ঢাকা মেডিকেলে এলে আমার ফুফু মারা যায়।

যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, কুতুবখালী পকেট গেটে ফ্লাইওভারে ওঠার সময় লাভলী পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুজন আহত হয়। হাসপাতালে নিয়ে গেলে এক নারী মারা যান।

ঘটনার পরপরই বাসটিকে জব্দ করা হয়েছে। বাসের চালক মাহমুদুর রহমানকেও (২২) আটক করা হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএসআর/এমও

আইনজীবী নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর