Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বউ পাঠাল তালাকনামা, ‘অভিমানে’ সাংবাদিকের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ জুলাই ২০২৩ ১৩:৩০

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ি শহীদ ফারুক রোডের একটি বাসা থেকে বিল্লাল হোসেন (৩০) নামে এক সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সম্প্রতি তার স্ত্রী তাকে ছেড়ে গিয়ে তালাকনামা পাঠানোর জেরে অভিমানে এই সাংবাদিক আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

সোমবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে বাসার ৫ম তলা থেকে বিল্লালের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় যাত্রাবাড়ি থানা পুলিশ। বিল্লাল হোসেন ‘আর রূপান্তর’ নামে একটি আইপি টিভির স্টাফ রিপোর্টার ছিলেন।

বিজ্ঞাপন

মৃত বিল্লাল হোসেন বরিশাল জেলার কোতয়ালীর রচনাপাড়া গ্রামের মৃত বোরহান মিয়ার ছেলে। যাত্রাবাড়ির ওই বাসার ৫ম তলায় পরিবার নিয়ে সাবলেট থাকতেন তিনি।

আইপি টিভির মালিক রফিকুল ইসলাম জানান, বিল্লাল তিন বছর ধরে তাদের টিভিতে কাজ করেন। তার স্ত্রী কয়েক মাস আগে তাকে ছেড়ে চলে যায় এবং বিল্লালকে তালাকনামা পাঠিয়ে দেয়। এরপর থেকে সে বিষন্নতায় ভুগতো। তাদের দশ বছরের এক ছেলেও রয়েছে।

যাত্রাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, পারিবারিক কলহের জেরে ওই সাংবাদিক রশি দিয়ে গলায় ফাঁস দেন। পর মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/এমও

তালাকনামা সাংবাদিকের আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর