Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত

স্টাফ করেসপেন্ডেন্ট
১৭ জুলাই ২০২৩ ১৪:২১

ঢাকা: রাজধানীর খিলক্ষেত তিনশ ফিট এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাতুল কাজী (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে তার বন্ধু জয় (১৬) নামে আরেক কিশোর।

রোববার (১৬ জুলাই) রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের আসিয়ান সিটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখান থেকে সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাতুলকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে রাতুলের চাচাতো ভাই নাদিম কাজী জানান, তারা খিলক্ষেত বড়ুয়া এলাকায় নিজেদের বাড়িতে থাকেন। রাতুল ও জয় বসুন্ধরা কোম্পানিতে চাকরি করতেন। রোববার রাত ১০টার দিকে জয়ের মোটরসাইকেল নিয়ে দুই বন্ধু ঘুরতে বের হয়। খিলক্ষেত তিনশ ফিট এলাকার মাস্তুল চেকপোস্টের পাশে রাস্তার বালুর মধ্যে স্লিপ করে মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে তারা। ঘটনাস্থল থেকে পথচারীরা তাদের ফোন থেকে খবর দিলে সেখান থেকে তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে আসিয়ান সিটি হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বাংলাদেশ মেডিকেল ঘুরে সকালে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে রাতুলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় সামান্য আহত হয়েছে জয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতুলের মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। আহত জয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

সারাবাংলা/এসএসআর/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর