Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোহিঙ্গাসহ ৩ জনের কাছে মিলল ৮ হাজার ইয়াবা

স্পেশাল করেসপন্ডেন্ট
১৮ জুলাই ২০২৩ ১৬:১৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বাঁশখালীতে ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে, যাদের মধ্যে দু’জন রোহিঙ্গা। পুলিশ জানিয়েছে, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসার পথে তাদের গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৭ জুলাই) রাতে উপজেলার প্রেমবাজারে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন।

গ্রেফতার তিনজন হলেন— মো. আরাফাত (১৯), আরাফাত হোসেন (২০) ও মো. ইউসুফ (৩৯)। এর মধ্যে মো.আরাফাত কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী এক নম্বর এবং আরাফাত হোসেন ১০ নম্বর শরণার্থী ক্যাম্পের বাসিন্দা। ইউসুফের বাড়ি টেকনাফ উপজেলার নাজিরপাড়া এলাকায়।

ওসি কামাল উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মগানামা-চট্টগ্রাম রুটের একটি বাসে তল্লাশি চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়। ইয়াবাগুলো টেকনাফ থেকে নিয়ে আসছিল তারা। চট্টগ্রাম শহরে সেগুলো হস্তান্তরের কথা ছিল। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পুলিশের চেকপোস্ট এড়ানোর জন্য তারা চকরিয়ায় অভ্যন্তরীণ সড়ক ধরে মগানামা আসেন। সেখান থেকে বাসে করে বাঁশখালী হয়ে চট্টগ্রামে যাচ্ছিল।’

তিনজনের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।

সারাবাংলা/আরডি/এনএস

ইয়াবা রোহিঙ্গা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর