Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ভবন থেকে ‘পড়ে’ শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ জুলাই ২০২৩ ২৩:৪০

ঢাকা: রাজধানীর রমনা নিউস্কাটন রোডের একটি ভবন থেকে ‘পরে’ ফারজানা আক্তার মালা (২১) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে সিদ্ধেশ্বরী গার্লস কলেজে উচ্চ মাধ্যমিকে পড়তো।

মঙ্গলবার (১৮জুলাই) বিকেল ৫টার দিকে নিউস্কাটনের বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) আমেনা বেগম বলেন, ‘বিকেলে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে ওই বাসার নিচতলা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।’

এসআই আরও জানান, মৃত ফারজানার পরিবারের কাছ থেকে জানা গেছে, তিনি সিদ্ধেশ্বরী গার্লস কলেজে উচ্চ মাধ্যমিকে পড়তেন। তাদের বাড়ি পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার পাটুয়া গ্রামে। বাবা আনোয়ার ইসলাম সাগর ঠিকাদারি করেন। তবে ঘটনার সময় মা সুমিনজান পটুয়াখালীতে ছিলেন। বাবা কাজে বাইরে ছিলেন। ফারজানা ও ছোট ভাই বাসায় ছিল।

পরিবারের কাছ থেকে আরও জানা যায়, ফারজানা সবসময় চুপচাপ থাকতো। আজ দুপুর সাড়ে ১২টার দিকে ছোট ভাইকে রুম থেকে বের করে দেয় ফারজানা। কিছুক্ষণ পর ফারজানাকে বাসার নিচে মৃত অবস্থায় দেখা যায় । সে লাফিয়ে পড়েছে নাকি পড়ে গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

ভবন থেকে পড়ে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর