Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজ ঢাকাসহ ৩ মহানগর ও ১ জেলায় বিএনপির পদযাত্রা

স্পেশাল করেপেন্ডেন্ট
১৯ জুলাই ২০২৩ ০৮:৪৫

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয়-নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবিতে আজ বুধবার (১৯ জুলাই) ঢাকা মহানগরসহ দেশের তিনটি মহানগর ও একটি জেলায় পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি।

দলটির কেন্দ্রীয় কার্যালয়ের দেওয়া তথ্যমতে, বুধবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১০টায় রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেটের সামনে থেকে শুরু হবে ঢাকা মহানগর বিএনপির পদযাত্রা। সাড়ে ৫ ঘণ্টার নীরব পদযাত্রা শেষে বিকেল ৪টায় এটি পৌঁছাবে যাত্রাবাড়ীতে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটর সদস্য মির্জা আব্বাস।

বিজ্ঞাপন

পদযাত্রার রুট হলো, আব্দুল্লাহপুর— বিমানবন্দর— কুড়িল বিশ্বরোড— নতুন বাজার— বাড্ডা— রামপুরা ব্রিজ। এখান থেকে পদযাত্রায় যুক্ত হবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এরপর পদযাত্রাটি আবুল হোটেল— খিলগাঁও— বাসাবো—মুগদাপাড়া— সায়েদাবাদ হয়ে বিকেল ৪টায় যাত্রাবাড়ী চৌরাস্তায় গিয়ে শেষ হবে।

বুধবার (১৯ জুলাই) দিনাজপুর শহরে পদযাত্রা করবে বিএনপি। স্থানীয় ইন্জিনিয়ারিং ইনস্টিটিউট মাঠ থেকে দুপুর ২ টায় ‘দেশ বাঁচাতে মেহনতি মানুষের পদযাত্রা’ শুরু হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া খুলনা মহানগরে স্থানীয় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এবং চট্টগ্রামে মহানগর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে পদযাত্রা শুরু করবে বিএনপি। খুলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এবং চট্টগ্রামের পদযাত্রায় উপস্থিত থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/আইই

টপ নিউজ বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর