Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফতুল্লায় ট্রাকের ধাক্কায় কলেজ শিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ জুলাই ২০২৩ ২৩:১২

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাক ধাক্কায় তাহের আহমেদ তন্ময় (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি নারায়ণগঞ্জ কমার্স কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

বুধবার (১৯ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে ফতুল্লা ঘোলাইল কেন্দ্রীয় মসজিদের সামনে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

হাসপাতালে তার বাবা সম্রাট মিয়া জানান, তারা নারায়ণগঞ্জের ফতুল্লার ঘোলাইল এলাকায় ভাড়া থাকেন। তন্ময় নারায়ণগঞ্জ কমার্স কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিল। দুই ভাইবোনের মধ্যে তন্ময় ছিল বড়।

তন্ময়ের বাবা আরেও জানান, বিকেলে কোচিং শেষ করে বাসায় ফেরার পথে ভোলাইল কেন্দ্রীয় মসজিদের সামনে রাস্তা পার হচ্ছিল সে। এ সময় দ্রুতগামী একটি ট্রাক তাকে ধাক্কায়। এতে সে গুরুতর আহত হয়। খবর পেয়ে তাকে প্রথমে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি দেখে রাতেই তন্ময়কে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। কিন্তু সেখানকার চিকিৎসক তন্ময়কে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, নারায়ণগঞ্জ থেকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে এলে ওই শিক্ষার্থীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনরা জানান, ট্রাকের ধাক্কায় আহত হয়েছিল ওই কলেজ ছাত্র। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

কলেজ ছাত্র নিহত ট্রাকের ধাক্কা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর