Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় সাড়ে ১৭ কেজি রূপার গয়না জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুলাই ২০২৩ ০৯:২৫

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার সদর উপজেলায় ১৭ কেজি ৫০০ গ্রাম ওজনের ভারতে তৈরি অবৈধ রূপার গয়না জব্দ করেছে বিজিবি। এসময় চোরাকারবারির ফেলে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। রূপার গয়নাগুলো ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে পাচার করে আনা হয়েছিল।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানান, ভারত থেকে অবৈধভাবে পাচার করে আনা রূপার গয়নাগুলো দেশের অভ্যন্তরে পৌঁছে দিতে নিয়ে যাওয়া হবে। খবর পেয়ে সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের একটি সড়কে অবস্থান নেয় বিজিবির সদস্যরা। এসময় এক ব্যক্তিকে সীমান্তের শূন্য রেখা থেকে দর্শনার দিকে যেতে দেখে বিজিবি দলটি ধাওয়া করলে চালক মোটরসাইকেল ফেলে পালিয়ে যান। মোটরসাইকেলটি তল্লাশি করে তেলের ট্যাংকির নিচ থেকে স্কচটেপ মোড়ানো ১৫টি প্যাকেট থেকে রূপার গয়নাগুলো পাওয়া যায়।

বিজিবির নায়েক রবিউল ইসলাম বাদী হয়ে দর্শনা থানায় একটি মামলা করেছেন। জব্দকৃত রূপার গয়নাগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি কার্যালয়ে জমা করা হবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর