Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগ নেতা রুবেল হত্যা: ৭ জন রিমান্ডে, একজনের স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ জুলাই ২০২৩ ১৬:৫০

ঢাকা: শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক মোহাম্মদ অলিউল্লাহ রুবেলকে কুপিয়ে হত্যা মামলায় সাত জনের চার দিনের রিমান্ডের আদেশ দেন। এছাড়াও হাবিব আহসান নামে এক আসামি আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

রোববার (২৩ জুলাই) মামলাটির তদন্ত কর্মকর্তা মতিঝিল জোনাল টিমের সাব-ইন্সপেক্টর স্বপন মিয়া আসামিদের আদালতে হাজির করেন। এদের মধ্যে হাবিবের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড এবং অপর সাত আসামির সাত দিন করে রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেনের আদালত হাবিবের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিনের আদালত সাত জনের চার দিনের রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া অপর আসামিরা হলেন, আলিফ হুসাইন , রবিউল সানি , মেহেদী হাসান , মো. শাহজালাল , রফিকুল ইসলাম , নুর আলম ও সুমন মীর।

এর আগে গত ২২ জুলাই দিবাগত রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ।

জানা যায়, গত ২০ জুলাই অলিউল্লাহ শাহজাহানপুরের শান্তিবাগ এলাকায় ১৭/১ নম্বর নিজ বাসায় ফিরছিলেন। শাহজাহানপুরের গুলবাগ জোয়ারদার লেনে আসলে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপর ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে নিহতের স্বজনরা বলছেন, রুবেল শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি যুবলীগের রাজনীতি করতেন। কিন্তু কোনো পদে ছিলেন না। ব্যবসা করতেন পাশাপাশি রাজনীতিও করতেন। তার স্ত্রী তানজিনা কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য। এ ঘটনায় ২১ জুলাই নিহতের স্ত্রী তানজিনা বাদী হয়ে শাহজাহানপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর