Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৈকতেই পড়ে ছিল এনায়েত ও মারুফের লাশ

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ জুলাই ২০২৩ ২৩:৫১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়ায় সাগরে গোসল করতে নেমে তীব্র স্রোতে ভেসে যাওয়া আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মরদের উদ্ধার করেছে স্থানীয় লোকজন। সোমবার (২৪ জুলাই) রাতে বাঁশবাড়িয়া সৈকতেই তাদের মরদেহ পাওয়া যায়।

মৃত দু’জন হলেন- এনায়েত চৌধুরী (২৩) ও আলী হাসান মারুফ (২৩)। এর মধ্যে মারুফের বাড়ি কুমিল্লায় এবং এনায়েতের বাড়ি ভৈরবে। তারা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের শরীয়াহ বিভাগে অধ্যয়নরত ছিলেন। এবং সীতাকুণ্ডের কুমিরায় একটি বাসায় ভাড়া থাকতেন তারা।

এর আগে, বিকেলে তিন বন্ধু মিলে বাঁশবাড়িয়া সৈকতে বেড়াতে গেলে স্রোতের টানে সাগরে ভেসে যায় দু’জন। এর পর নিখোঁজ দু’জনকে উদ্ধার করতে ফায়ার সার্ভিসের টিম কাজ শুরু করে। চট্টগ্রাম থেকে ডুবুরি টিম যাওয়ার কথা থাকলেও তার আগেই ওই দু’জনের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

ঘটনাস্থলে থাকা বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী সারাবাংলাকে বলেন, ‘জোয়ার চলে যাওয়ার পর ভাটার সময় স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করে মরদেহ দু’টি পায়। তীরেই মরদেহ দু’টি পড়ে ছিল। সুরতহাল শেষে তাদের মরদেহ ইসলামী বিশ্ববিদ্যালয়ের কতৃপক্ষের কাছে বুঝিয়ে দেওয়া হবে।’

কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফিরোজ ভূঁইয়া সারাবাংলাকে বলেন, ‘যেহেতু রাতের বেলা তাই ডুবুরিরা অপেক্ষা করছিল সকালের জন্য। এছাড়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে স্থানীয় লোকজনের সাহায্য নিয়ে সার্চ করছিল। পরে স্থানীয়রাই আশপাশে খোঁজাখুঁজি করে প্রথমে মারুফ ও কিছুটা দূরে এনায়েতের লাশ খুঁজে পায়। সুরতহাল শেষে তাদের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে।’

সারাবাংলা/আইসি/পিটিএম

এনায়েত মারুফ লাশ সৈকত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর