Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঋণের কিস্তি পরিশোধ সহজ করতে বিকাশের সঙ্গে ডাটাসফটের চুক্তি

সারাবাংলা ডেস্ক
২৫ জুলাই ২০২৩ ০৯:৪৯

ঢাকা: ক্ষুদ্রঋণ গ্রহীতাদের ঋণের কিস্তি যেকোনো সময় যেকোনো স্থান থেকে সহজে, নিরাপদে এবং দ্রুততার সঙ্গে পরিশোধ করার সুযোগ করে দিতে বিকাশের সঙ্গে একটি সমঝোতা স্মারক সই করেছে ডাটাসফট সিস্টেমস বাংলাদেশ লিমিটেড। এই চুক্তির ফলে প্রযুক্তি প্রতিষ্ঠান ডাটাসফটের ‘মাইক্রোফিন৩৬০ সল্যুশন’ ব্যবহার করা দুইশতাধিক ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠানের গ্রাহকরা বিকাশের মাধ্যমে ঋণের কিস্তি সময় মতো পরিশোধের সুযোগ পাবেন।

ঋণদাতা প্রতিষ্ঠানগুলোর জন্যও কিস্তি আদায় ব্যবস্থাপনা আরও সহজ ও কার্যকর হবে।

ডাটাসফট দীর্ঘদিন ধরেই বিভিন্ন ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠানকে তাদের ‘মাইক্রোফিন৩৬০ সল্যুশনে’র মাধ্যমে ডাটা ব্যবস্থাপনা এবং অ্যাকাউন্টিং সিস্টেম সেবা দিয়ে আসছে। ক্ষুদ্রঋণ দেওয়া প্রতিষ্ঠানগুলো ডাটাসফটের সল্যুশন ব্যবহার করে ঋণ দেওয়া এবং আদায়ের প্রক্রিয়াকে করেছে আরও সহজ ও কার্যকর।

বিকাশের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ডাটাসফটের প্রেসিডেন্ট এম মনজুর মাহমুদ এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সমঝোতা স্মারক সইয়ের মধ্য দিয়ে ডাটাসফটের সেবা ব্যবহার করা দুই শতাধিক ক্ষুদ্র ঋণদানকারী এনজিওর প্রায় এক কোটি গ্রাহক কোনোরকম ঝামেলা ছাড়াই ঋণের কিস্তি পরিশোধের সুবিধা পাবেন।

সারাবাংলা/এমও

ঋণের কিস্তি ডাটাসফট বিকাশ


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সম্পর্কিত খবর