Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ২ দিন পর কর্ণফুলীতে মিলল লাশ

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২৩ ১৭:৪১

প্রতীকী ছবি

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলী নদী থেকে এক জেলের লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। দুইদিন আগে সাগরে মাছ ধরতে গিয়ে তিনি নৌকা থেকে পড়ে নিখোঁজ হন বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুলাই) রাতে নগরীর পশ্চিম মাদারবাড়ির পুলিশ ফাঁড়ির সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত মোহাম্মদ টিটু (৩৮) আনোয়ারা উপজেলার ৩ নম্বর রায়পুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খোর্দ্দ গহিরা এলাকার কালু চৌকিদারের ছেলে।

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম উল্লাহ সারাবাংলাকে জানান, খবর পেয়ে রাতে কর্ণফুলী নদী থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। পরে পরিবারের লোকজন গিয়ে লাশ শনাক্ত করে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানতে চাইলে সদরঘাট নৌ থানার উপ-পরিদর্শক (এস আই) সঞ্জীব নাথ সারাবাংলাকে বলেন, ‘গত রোববার (২৩ জুলাই) রাতে টিটুসহ কয়েকজন জেলে রায়পুর উপকূল থেকে নৌকা নিয়ে সাগরে মাছ ধরতে যায়। পরে সাগরের উত্তাল ঢেউয়ে টিটু নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। গতকাল (মঙ্গলবার) রাতে কর্ণফুলী নদীতে লাশ ভাসছে এমন খবর পেয়ে আমি গিয়ে লাশ উদ্ধার করি। লাশের শরীরে পচন ধরেছে।’

‘তবে তার পরিবারের লোকজন তার পরনে থাকা গেঞ্জি ও কপালের চিহ্ন দেখে তাকে শনাক্ত করে। যেহেতু লাশে পচন ধরেছে তাই তার শরীরে কোনো আঘাতের চিহ্ন আছে কিনা সেটা দেখতে পাইনি। ময়নাতদন্ত করেছি। রিপোর্ট পেলে সেটা বলা যাবে।’

সারাবাংলা/আইসি/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর