Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহাসমাবেশকে ঘিরে মহাসড়কে পুলিশের গাড়ি তল্লাশি

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ জুলাই ২০২৩ ১৪:২০

ঢাকা: রাজধানীর নয়া পল্টনে বিএনপির মহাসমাবেশ ও বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন সহযোগী সংগঠনের শান্তি সমাবেশ ঘিরে মহাসড়কে গাড়ি থামিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। বিএনপির দাবি তাদের নেতাকর্মীদের ঢাকায় ঢুকতে বাধা দেওয়া হচ্ছে। তবে পুলিশের দাবি অযথা কাউকে হয়রানি করা হচ্ছে না।

শুক্রবার (২৮ জুলাই) সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ঢাকা-আরিচা মহাসড়ক ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে পুলিশকে তল্লাশি করতে দেখা গেছে।

বিজ্ঞাপন

ঢাকার সাভার ও আমিন বাজার এলাকায় ঢাকা জেলা পুলিশকে গাড়ি থামিয়ে তল্লাশি করতে দেখা গেছে। একইভাবে যাত্রাবাড়ী শনির আখড়া ও আব্দুল্লাহপুরেও পুলিশকে গাড়ি তল্লাশি করতে দেখা গেছে।

বিভিন্ন জেলা থেকে আসা বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, মহাসড়কে সকল গাড়ি থামিয়ে নেতাকর্মীদের আটক করছে পুলিশ। হয়রানি করছে। বাস আটকে দিচ্ছে। রেকার করছে। তাই আমরা ভেতরের অনেকগুলো সড়ক ব্যবহার করে ঢাকায় ঢুকেছি।

ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, কাউকে হয়রানি করার উদ্দেশে তল্লাশি করা হচ্ছে না। এটি নিয়মিত অভিযান। সমাবেশে যাতে কোনো দাগী সন্ত্রাসী প্রবেশ করতে না পেরে সেজন্য আমরা সতর্ক রয়েছি।

অন্যদিকে শনির আখড়া এলাকায় তল্লাশি কাজে উপস্থিত কদমতলী থানার এসআই আব্দুল জব্বার বলেন, সন্দেহজনক গাড়িগুলোকে কেবলমাত্র তল্লাশি করা হচ্ছে। কাউকে হয়রানি করা হচ্ছে না।

সারাবাংলা/ইউজে/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর