Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাতুয়াইলে দুই বাসে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট
২৯ জুলাই ২০২৩ ১৪:৩৮

ঢাকা: রাজধানীর মাতুয়াইলে দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে একটি তিশা পরিবহন ও আরেকটি ঠিকানা পরিবহনের বাস। তিশা পরিবহনের বাসটি সায়েদাবাদ থেকে কুমিল্লা রুটে চলাচল করে। আর ঠিকানা পরিবহনের বাসটি সাইনবোর্ড থেকে সাভার রুটে চলাচল করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুর ১টার দিকে প্রথমে মাতুয়াইল মেডিকেলের সামনের বিপরীত সড়কে ঠিকানা পরিবহনের বাসে আগুন দেওয়া হয়। এ সময় পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়।

এরপর দুপুর ২টার দিকে রায়েরবাগ এলাকায় সড়কের পাশে সান্টু সিএনজি পাম্প স্টেশনের পাশে দাড়িয়ে থাকা তিশা পরিবহনের বাসে আগুন দেওয়া হয়। পরে পাম্পের লোকজন আগুন নিভিয়ে ফেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে যাওয়ার সময় একজন আরোহী ওই বাসে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। বাসে চালক ছাড়া ওই সময় কোনো যাত্রী ছিল না।

বাসে আগুন লাগার পরপরই চালক নিরাপদে বেরিয়ে যান।

বাস ও পেট্রোলপাম্প কর্মীরা আগুন নেভানোর পর ঘটনাস্থলে ফায়ার সার্ভিস আসে।

পরে ওই বাসের চালক সাংবাদিকদের বলেন, ‘পুলিশ উপস্থিতিতে তিনজন মোটরসাইকেলে এসে আগুন ধরিয়ে দিয়ে গেল। তারপরও তাদের কিছুই বলল না।’

ডিএমপির ওয়ারী বিভাগের উপ কমিশনার (ডিসি) জিয়াউল আহসান তালুকদার দাবি করে বলেছেন, এখন পর্যন্ত তারা (বিএনপি নেতা-কর্মী) সাত-আটটি গাড়িতে আগুন দিয়েছে।

উপকমিশনার বলেন, বিএনপির নেতা-কর্মীদের নিয়ন্ত্রণে পুলিশ সব ধরনের লজিস্টিক সাপোর্ট ব্যবহার করা হয়েছে। এই সংঘর্ষে পুলিশের ২০-২৫ জন সদস্য আহত হয়েছে। তবে কতজন বিএনপি নেতাকর্মী আটক করা হয়েছে সে ব্যাপারে নির্দিষ্ট কোনো তথ্য জানাননি তিনি।

সারাবাংলা/আরএফ/ইউজে

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর