Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শান্তিনগরে ভবনের আন্ডারগ্রাউন্ডে যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ জুলাই ২০২৩ ১০:৫৫

ঢাকা: রাজধানীর শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশের একটি ভবনের আন্ডারগ্রাউন্ডে খালেদ শেখ (২৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৯ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে খালেদকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত খালেদ ফরিদপুর জেলার মধুখালী উপজেলার সামাদ শেখের ছেলে। বর্তমানে রামপুরা হাই স্কুল রোড টাঙ্গাইল গলি এলাকায় থাকতেন তিনি।

নিহত খালেদের মামার বন্ধু মো. সজিব জানান, শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে ‘আবেদ হোল্ডিং’ নামে একটি ভবনের আন্ডারগ্রাউন্ডে খালেদের এক বন্ধুর ছোট ভাইকে চোর সন্দেহে আটকে রাখে সেখানকার নিরাপত্তা কর্মীরা। সংবাদ পেয়ে ভবনের আন্ডারগ্রাউন্ডে যান খালেদ। সেখানে নিয়োজিত নিরাপত্তাকর্মী ও ভবনে থাকা অন্য লোকজনের সঙ্গে খালেদের তর্কাতর্কি হয়। একপর্যায়ে ভবনে থাকা নিরাপত্তাকর্মীসহ ১৫ থেকে ২০ জন একযোগে খালেদকে পেটাতে থাকে। এতে খালেদ অচেতন হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে গেলে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, খালেদ নামে এক যুবককে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে স্বজনরা। মৃতদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি পল্টন থানাকে অবগত করা হয়েছে।

পল্টন থানার পরিদর্শক পরিদর্শক (তদন্ত) সেন্টু মিয়া জানান, খালেদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন। বিষয়টি তদন্ত করে বিস্তারিত ঘটনা পরে জানানা হবে।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ পিটিয়ে হত্যা শান্তিনগর


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর