Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুড়ঙ্গ সিনেমা পাইরেসি: দুই ব্যবসায়ী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ জুলাই ২০২৩ ১৬:১৪

ঢাকা: কোরবানির ঈদে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘সুড়ঙ্গ’ পাইরেসি করার অভিযোগের মামলায় দুই ব্যবসায়ীকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (৩০ জুলাই) মামলাটির তদন্ত কর্মকর্তা গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম (উত্তর) বিভাগের সাব-ইন্সপেক্টর নূরনাহার খাতুন আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত এ আদেশ দেন। কারাগারে যাওয়া দুই আসামি হলেন— মনিরুল শেখ ও ইমামুল কবির।

এদিন ইমামুলের পক্ষে তার আইনজীবী প্রদীপ দেবনাথ এবং মনিরুলের পক্ষে গোলাম মওলা জামিন চেয়ে আবেদন করেন।
আসামিপক্ষের নিবেদন মতে আদালত দুই আসামিকে কারাগারে পাঠিয়ে আগামীকাল সোমবার (৩১ জুলাই) জামিন শুনানির দিন ঠিক করেন।

পুলিশ বলছে, কোরবানির ঈদে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘সুড়ঙ্গ’ পাইরেসির শিকার হয়। দুই দিন আগে ‘সুড়ঙ্গ’ ছবির প্রযোজক, পরিচালক, নায়ক-নায়িকা পুলিশের কাছে আসে। ছবিটি দেশের ও বিদেশের অনেকগুলো হলে চলছে। প্রচুর দর্শক সমাগম হচ্ছে। সে মুহূর্তে কে কারা দর্শককে হলে যাওয়া থেকে বিরত রাখার জন্য ইউটিউব চ্যানেলে বা বিভিন্ন জায়গায় প্রকাশ করে। সেটা আইনের দৃষ্টিতে অপরাধ এবং প্রযোজককে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করার উদ্দেশ্যে করা। ওই ঘটনায় আসামিদের আটক করা হয়। আটকৃতরা পাইরেসির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

সারাবাংলা/এআই/এনএস

সুড়ঙ্গ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর