Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধোলাইখালে সংঘর্ষ: বিএনপির সাংগঠনিক সম্পাদক আজাদ কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ জুলাই ২০২৩ ১৬:৪৯

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার ধোলাইখাল মোড়ে পুলিশের সঙ্গে সংঘর্ষের মামলায় বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (৩০ জুলাই) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ফারজানা শাকিলা সুমু চৌধুরীর আদালত এ আদেশ দেন। একই মামলায় বিএনপির আরও চার নেতাকর্মীর একদিন করে পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

কারাগারে যাওয়া চার আসামি হলেন-কেরাণীগঞ্জের জিনজিরা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন, বিএনপির কর্মী কবির, সোহাগ গাজী ও মো. রিয়াজ উদ্দিন রাজু।

এদিন পাঁচজনকে আদালতে হাজির করে জিজ্ঞেসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে সূত্রাপুর থানা পুলিশ। আসামিদের পক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিন চেয়ে আবেদন করেন তাদের আইনজীবীরা। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আবদুস সালাম আজাদের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। অপর চার আসামির এক দিনের রিমান্ডের আদেশ দেন আদালত।

গত ২৯ জুলাই রাজধানীর ধোলাইখালে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে পুলিশসহ বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। ওই ঘটনায় সূত্রাপুর থানার এসআই নাসির উদ্দিন হাওলাদার বাদী হয়ে একটি মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর