Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধান বিচারপতির সঙ্গে বৈঠক শেষে যা বললেন সিইসি

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ জুলাই ২০২৩ ১৪:৫৬

ঢাকা: প্রধান বিচারপতির সঙ্গে বৈঠক করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। সোমবার (৩১ জুলাই) দুপুরে সুপ্রিম কোর্টে আসেন সিইসি। এ সময় তার সঙ্গে ছিলেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা ও নির্বাচন কমিশনের সচিব জাহাঙ্গীর আলম।

এরপর সিইসি, ইসি রাশেদা সুলতানা ও সচিব জাহাঙ্গীর আলম প্রধান বিচারপতির সঙ্গে তার খাস কামরায়  আধা ঘণ্টা সময় বৈঠক করেন। এ সময় সুপ্রিম কোর্টের কোনো কর্মকর্তা উপস্থিত ছিলেন না।

বৈঠক শেষে সিইসি কাজী হাবিবুল আউয়াল সাংবাদিকদের বলেন, ‘আমি এবং নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা দীর্ঘদিন বিচার বিভাগে কাজ করেছি। এ কারণে সৌজন্য সাক্ষাৎ করতে ও কৃতজ্ঞতা জানাতে এসেছিলাম।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সিইসি বলেন, ‘নির্বাচন ইস্যুতে হাইকোর্টে যেসব রুল দিচ্ছে তা নিয়ে আমার অফিস কথা বলবে। সীমানা নির্ধারণ নিয়ে এখানে কোনো কথা হয়নি।’

এর আগে, দুপুর ১টা ২৫ মিনিটে সুপ্রিম কোর্টে আসেন সিইসি। এরপর ইসির প্রতিনিধি দলকে অভ্যার্থনা জানান সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রব্বানী, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মুন্সি মশিয়ার রহমান, আপিল বিভাগের রেজিস্ট্রার মুহাম্মদ সাইফুর রহমান, স্পেশাল অফিসার মোয়াজ্জেম হোসাইন।

সারাবাংলা/কেআইএফ/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর