Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শেখ হাসিনাকে ভোট দিতে দেশের মানুষ উদগ্রীব’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ আগস্ট ২০২৩ ১৫:৫০

রংপুর: দেশের মানুষ শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব হয়ে আছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর সফর উপলক্ষে মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে রংপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার আমলে দেশে যত উন্নয়ন হয়েছে, যত বিষোদগার ও প্রোপাগান্ডা করা হোক না কেন, শান্তিপূর্ণ নির্বাচন হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে। মানুষ শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব হয়ে আছেন।

তিনি বলেন, আগামী নির্বাচনে উন্নয়নের জয় হবে। মানুষ উন্নয়ন দেখছে, উন্নয়নের পক্ষে ভোট দেবে। সুষ্ঠু ভোট হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মানুষ উন্নয়ন দেখছে, মানুষ কিন্তু উন্নয়ন দেখে ভোট দেয়। দেশে যে উন্নয়ন হচ্ছে তার মূল উদাহরণ যদি রংপুরকে দিয়েই বিবেচনা করি তাহলে দেখুন রংপুর আজ কোথায় চলে গেছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে রংপুর থেকে মঙ্গা বিদায় হয়ে জাদুঘরে চলে গেছে। আজ রংপুর অঞ্চলে উন্নয়নের জোয়ার বইছে। জয়দেবপুর থেকে রংপুর পর্যন্ত ছয় লেন সড়ক হচ্ছে। যা কখনো মানুষ কল্পনাই করতে পারিনি কিন্তু প্রধানমন্ত্রী তা বাস্তবায়ন করেছেন।

সারাবাংলা/এনইউ

৭০ শতাংশ টপ নিউজ নির্বাচন নৌকা ভোট শান্তিপূর্ণ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর