Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেকনাফে বিজিবি-মাদককারবারি সংঘর্ষে নিহত ১, আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২৩ ১৬:২০

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে মাদক কারবারিদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিজিবির এক সদস্য আহত এবং এক রোহিঙ্গা নিহত হয়েছেন। এছাড়াও গুলিবিদ্ধসহ অন্তত সাতজন আহত হয়েছেন।

বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী জাফর আলমকে।

বুধবার (০২ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় বিজিবি সদস্যরা ইয়াবা উদ্ধারে গেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন টেকনাফের হ্নীলার ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রফিক (৪৮)। এ ঘটনায় গুলিবিদ্ধ সাতজনকে আইওএম হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

টেকনাফের হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, লেদা এলাকার সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলমের ভাই জাফর আলমের বাড়িতে বিজিবির একটি দল অভিযান চালায়। এসময় ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করে নিয়ে যাওয়ার সময় সংঘবদ্ধ মাদক কারবারিসহ রোহিঙ্গা ও স্থানীয়রা বিজিবির ওপর হামলা চালায়। বিজিবিও পাল্টা গুলি করে। এ ঘটনায় একজন নিহতসহ সাতজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান এ ঘটনায় একজন নিহত ও কয়েক আহত হওয়ার খবর শুনেছেন বলে জানিয়েছেন। তিনি বলেছেন, বিষয়টি বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে।

এ ব্যাপারে টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ বলেন, ইয়াবা উদ্ধারের অভিযানে বিজিবি ওপর হামলা, গুলি ও পাল্টা গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় হতাহত রয়েছে। বিষয়টি বিস্তারিত গণমাধ্যমে জানানো হবে।

সারাবাংলা/এনইউ

আহত টপ নিউজ টেকনাফ নিহত বিজিবি মাদক কারবারি সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর