Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেল চালককে চাপা দিয়ে যাত্রীবাহী বাস পুকুরে, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২৩ ২২:২৫

বরিশাল: গৌরনদী পৌর এলাকায় মোটরসাইকেল চালককে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে পুকুরে পড়েছে। এ সময় শুভ মিয়া (৩৮) নামের মোটরসাইকেল চালক নিহত ও বাসের অন্তত ১২ যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২ আগস্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের আশোকাঠি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শুভ মিয়া গৌরনদী পৌর এলাকার গেরাকুল মহল্লার গোলাম মোর্শেদ পান্নার ছেলে। গুরুতর আহত দু’জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতিতে মহাসড়কের আশোকাঠী ব্রিজ অতিক্রমকালে বরিশালগামী এনা পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ওই সময় মোটরসাইকেল চালক শুভকে চাপা দিয়ে বাসটি পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শুভ নিহত হয়। শুভ মহাসড়ক দিয়ে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশে যাচ্ছিল।

গৌরনদী ফায়ার সার্ভিসের টিম লিডার মহিদুল আলম জানান, খবর পেয়ে দুর্ঘটনা কবলিত বাস থেকে নারী-শিশুসহ ১২ জনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি রেকার দিয়ে উত্তোলনের পর তল্লাশি চালিয়ে উদ্ধার অভিযান সমাপ্ত করা হবে।

গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসুল জানান, নিহত মোটরসাইকেল চালকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর বাসটির চালক ও সুপারভাইজার পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/জিএমএস/পিটিএম

নিহত বাস মোটরসাইকেল চালক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর