Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ আগস্ট ২০২৩ ১৩:১৫

নরসিংদী: নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দনগরে মুরগীবাহী একটি পিকআপ ভ্যানের ধাক্কায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর জেলার নগরকান্দার তোতা মুন্সীর ছেলে শাহিন হোসেন (২৮), শিবপুরের পালপাড়া এলাকার মো. রুকন উদ্দীনের ছেলে জজ মিয়া (২৩) এবং কামারগাঁও এলাকার মো. নজরুল ইসলামের ছেলে অটোরিকশা চালক নাসির উদ্দীন (২৫)। অটোরিকশায় তারা তিনজনই ছিলেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে দুইজন যাত্রী নিয়ে অটোরিকশাটি ইটাখোলার দিকে যাচ্ছিল। সৈয়দনগরের ফিডার রোড ধরে এগিয়ে আসা অটোরিকশাটি রাত ১২টার দিকে মহাসড়কে উঠতে যায়। এ সময় মুরগীবাহী একটি পিকআপ ভ্যান অটোরিকশাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি মহাসড়কে ছিটকে পড়ে একেবারে দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক নাসির উদ্দীনের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় শাহিন হোসেন ও জজ মিয়াকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা ও চালকের লাশ উদ্ধার করেন। ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপপরিদর্শক মো. আবু খায়ের বলেন, ‘আমরা ঘটনাস্থল থেকে একজন ও হাসপাতাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছি। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।তো’

সারাবাংলা/ইআ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর