Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশের মানুষকে নেতৃত্বহীন করতে চায় সরকার: মিনু


৪ আগস্ট ২০২৩ ০৮:৩৫

রাজশাহী: বিএনপি চেয়ারপারনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জুবাইদা রহমানের বিরুদ্ধে রায় দিয়ে বাংলাদেশের মানুষকে নেতৃত্বহীন করতে চায় এই সরকার।

বৃহস্পতিবার (৩ অগস্ট) রাজশাহী নগরীর ভুবনমোহন পার্কে এক প্রতিবাদ সমাবেশে এ কথা বলেন তিনি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জুবাইদা রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে সমাবেশটির আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মিনু বলেন, বেগম খালেদা জিয়া নেলসন ম্যান্ডেলার মতো বিশ্বের মানুষের হৃদয় জয় করেছেন ভালোবাসা, স্নেহ, মায়া, মতমায়। বিশ্বের বড় বড় নেতারা বলছেন ম্যাডামের (খালেদা) মুক্তির কথা। যেমন ম্যান্ডেলার জন্য বলেছিল।

তিনি বলেন, সেই স্বৈরাচার আন্দোলনের রাজপথের গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়ার পুত্রকে তুমি যত রায় দিয়ে ভয় দেখাও কোন লাভ নাই। বাংলাদেশের ৯৯ ভাগ জনগণ আজকে শহিদ জিয়া, খালেদা ও তারেক রহমানের পাশে আছে। আমরা শুধু প্রতিবাদ করছি। আমরা একদফা আন্দোলনে আছি। আজ দেশে কঠিন পরিস্থিতি।

মিনু বলেন, দেশের মানুষের পেটে খুধা। আজ চাউল নেই ঘরে, আটা নেই, তেল নেই, শিশুর দুধ নেই। বাজারে ৫০০ টাকা নিয়ে গেলে নিঃশেষ হয়ে যায়। ৩০ দিনের মাস গুনলাম ১০ দিন না যেতেই টাকা নাই।

তিনি আরও বলেন, ম্যারাডোনার, শচীন টেন্ডুলকারের কথা মনে আছে, আমাদের বাংলাদেশের খেলোয়াড় সাকিব। এবার কোন রায় দেবেন। এবার আসবে আমাদের মা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পৌত্রী জায়মা রহমান।

অনুষ্ঠানে রাজশাহী মহানগর ও জেলার বিএনপির নেতাকর্মীরা ছাড়াও যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খালেদা জিয়া টপ নিউজ নেলসন ম্যান্ডেলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর