Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবার রাফি-সৌরভ জুটি

আহমেদ জামান শিমুল
৬ আগস্ট ২০২৩ ১৯:২৩

রায়হান রাফির ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘পরান’। এ ছবির চিত্রনাট্যকার ছিলেন শাহজাহান সৌরভ। এরপর তাদের মধ্যে কাজ হচ্ছিল না। এ নিয়ে বাজারে নানা গুঞ্জন ছিল। তবে সৌরভের সঙ্গে আবার কাজ করতে যাচ্ছেন রাফি।

নিকেতনে রাফির নিজের প্রতিষ্ঠান কানন ফিল্মসের অফিসে রোববার (৬ আগস্ট) দুজন একসঙ্গে বসেছেন। সৌরভ বলেন, রাফির সঙ্গে আমার সম্পর্ক কখনই খারাপ ছিল না। নানা কারণে আমাদের কাজ করে হয়ে উঠছিল না। তবে এর মানে এ না যে আমাদের মধ্যে দ্বন্দ্ব ছিল।

তিনি বলেন, আমরা দুজন মিলে একটি ওটিটির জন্য ওয়েব ফিল্ম ও আরেকটি সিনেমা হলের জন্য ছবির জন্য কাজ করবো। আজকে (রোববার) তার সঙ্গে ওটিটির কাজটির গল্প নিয়ে আলাপ হল। আর অন্য কাজটি নিয়ে আগামী ১৩ আগস্ট মিটিং হবে।

রাফি তো এরপর ‘মহাব্বত’ ও ‘নেক্সট’ নির্মাণ করবেন। আপনি এর মধ্যে কোনটির চিত্রনাট্য লিখছেন কি? উত্তরে শুধু বলেন, ‘বিস্তারিত এখন বলতে পারছি না। সময় হলেই জানতে পারবেন।’

‘পরান’ ছাড়া রায়হান রাফি শাহজাহান সৌরভের চিত্রনাট্যে নির্মাণ শুরু করেছিলেন ‘ইত্তেফাক’ ও ‘স্বপ্নবাজী’। নানাবিধ কারণে ছবি দুটি শুটিং এখনও শেষ হয়নি।

লাইভ টেকনোলজিসের প্রযোজনায় পরান মুক্তি পেয়েছিল গেল বছরের কোরবানীর ঈদে। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মীম। ছবিটি গেল বছরের সবচেয়ে ব্যবসাসফল ছবির একটি। এর সঙ্গে পাল্লা দিয়ে একমাত্র ব্যবসা করেছিল মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’।

সারাবাংলা/এজেডএস

রায়হান রাফি শাহজাহান সৌরভ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর