Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেনবাগে রেস্তোরাঁ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
৭ আগস্ট ২০২৩ ২০:৩৯

নোয়াখালী: জেলার সেনবাগে এক রেস্তোরাঁ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। রোববার (৬ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের হরিণকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মহিন উদ্দিন (৪৫) ডুমুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হরিণকাটা গ্রামের ফকির বাড়ির মৃত রুহুল আমিনের ছেলে। তিনি চট্টগ্রামে একটি রেস্তোরাঁ চালাতেন। সোমবার (৭ আগস্ট) দুপুরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মিজান পেশায় একজন রেস্তোরাঁ ব্যবসায়ী। তিন/চার দিন আগে তিনি চট্টগ্রাম থেকে নিজ বাড়িতে আসেন। রোববার রাত ১১টার দিকে তিনি মুঠোফোনে কথা বলতে বলতে ঘর থেকে বের হয়ে হয়ে যান। পরে রাত ৩টার দিকে তার স্ত্রী ঘুম থেকে উঠে দেখেন স্বামী ঘরে নেই। এর পর তিনি বের হয়ে গিয়ে দেখেন ঘরের সামনে তার স্বামী গুরুত্বর আহত অবস্থায় কাতরাচ্ছেন। পরে তার চিৎকারে বাড়ির লোকজন এসে মিজানকে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ডাক্তার না থাকায় তাকে আরেকটি প্রাইভেটে হাসপাতালে নেওয়া হয়। ওই হাসপাতাল থেকে নোয়াখালী জেলা শহরের একটি বেসরকারি হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুত্বর জখম করে রাতের অন্ধকারের ঘরের সামনে ফেলে রেখে যায়। সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। নিহতের শরীরের একটি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

সারাবাংলা/পিটিএম

কুপিয়ে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর