Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বন্যার পানিতে তলিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
৮ আগস্ট ২০২৩ ১৮:০৪

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের লোহাগাড়ায় অতি ভারি বর্ষণে সৃষ্ট বন্যার পানিতে তলিয়ে যাওয়া এক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। একই উপজেলায় তলিয়ে যাওয়া এক ব্যক্তি এখনও নিখোঁজ আছেন।

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের জনকল্যাণ গ্রামে বাড়ির পাশে একটি পুকুরে তার লাশ ভেসে ওঠে।

মৃত জুনায়েদ ইসলাম জারিফ (২২) বেসরকারি বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

জারিফের পরিবারের ঘনিষ্ঠজন সবুজ দাশ গুপ্ত সারাবাংলাকে জানান, সোমবার সন্ধ্যার পর থেকে পানি ক্রমশ বেড়ে জারিফদের বসতঘর তলিয়ে যায়। রাত ২টার দিকে জারিফ তার মা-বাবাকে নিয়ে আশ্রয়কেন্দ্রে যাচ্ছিলেন। পথে পানির স্রোতে জারিফ তলিয়ে যান। মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে পুকুরে তার লাশ ভেসে ওঠে।

আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম ইউনুস জানিয়েছেন, ইউনিয়নের দুই ওয়ার্ডে বন্যার পানিতে তলিয়ে যাওয়া দু’জনের মধ্যে একজনের খোঁজ এখনও মেলেনি। আহসাব মিয়া সওদাগর (৪৫) নামে নিখোঁজ ব্যক্তি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি সোমবার বিকেলে বাড়ি ফেরার সময় পানির স্রোতে তলিয়ে যান। ২৪ ঘণ্টা পার হলেও তার কোনো খোঁজ মেলেনি।

এদিকে সোমবার সন্ধ্যায় রাউজানের উরকিরচরে হালদা নদীর শাখা খালে পড়ে নিখোঁজ শাহেদ ইসলাম বাবু (৪০) নামে এক খামারির এখনও খোঁজ মেলেনি। এদিন সকালে হাটহাজারী উপজেলার ইসলামিয়া হাট বাদামতল এলাকায় পরীক্ষা দিতে যাওয়ার পথে পানিতে পড়ে মৃত্যু হয় নিপা পালিত নামে এক ছাত্রীর। তিনি হাটহাজারী সরকারি কলেজের বিবিএস দ্বিতীয় বর্ষে পড়তেন।

সারাবাংলা/আরডি/একে

টপ নিউজ বন্যা বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর